Saturday, December 19, 2015

সাভারের বাড্ডা ভাটপাড়া এলাকায় শেফালী বেগম নামের এক পোশাক শ্রমিকের লাশ উদ্ধার


জাকির সিকদার সাভার থেকে : সাভারের বাড্ডা ভাটপাড়া এলাকায় শেফালী বেগম নামের এক পোশাকশ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকাল সাড়ে ৬টার দিকে লাশটি উদ্ধার করা হয়। শেফালী বেগমের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার শিংজালী গ্রামে। তিনি বাড্ডা ভাটপাড়া এলাকার ব্যবসায়ী ফজল মিয়ার বাড়িতে ভাড়ায় থাকতেন। সেখান থেকে সাভারের সিআরপি এলাকার একটি তৈরি পোশাক কারখানায় কাজ করতে যেতেন। শেফালীর মা সোলেমা বেগম জানান, গতকাল রাতে পোশাক কারখানায় কাজ শেষ তাঁর মেয়ে বাসায় ফেরেন। পরে শেফালী তাঁর মেয়েশিশু নাসরিনকে নিয়ে ঘুমাতে যান। সোলেমা বেগম আরো জানান, রাতের কোনো
এক সময় দুর্বৃত্তরা ঘুম থেকে ডেকে তুলে শেফালির ঘরে প্রবেশ করে। পরে তাঁর হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। সকালে শেফালির ঘরে ঢুকে তাঁর লাশ পাওয়া যায়।
এ বিষয়ে জানতে চাইলে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান জানান, শেফালী বেগমের সারা শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর এ বিষয়ে সঠিকভাবে জানানো যাবে। ওসি আরো জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

No comments:

Post a Comment